September 19, 2024, 1:54 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

নতুন প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু।

নিউজ ডেস্ক : সিনিয়র পুরুষ দলের নতুন প্রধান নির্বাচক হিসেবে দায়িত্ব নিলেন বাংলাদেশের সাবেক অধিনায়ক গাজী আশরাফ হোসেন। তিনি ১ মার্চ থেকে আনুষ্ঠানিকভাবে তার দায়িত্ব শুরু করবেন। আশরাফ বিসিবির একজন প্রাক্তন পরিচালক, যিনি বিপিএলের প্রথম দিকের দায়িত্বে ছিলেন।

আরেক প্রাক্তন খেলোয়াড় হান্নান সরকারকেও বাছাই প্যানেলে নিয়োগ দেওয়া হয়েছে। তিনি কয়েক বছর ধরে জুনিয়র নির্বাচক ছিলেন।

বিসিবি সভাপতি নাজমুল হাসান বলেন “যখন আমরা একটি সংক্ষিপ্ত তালিকা তৈরি করি, তখন তাকে সেরা পছন্দ বলে মনে হয়েছিল। তিনি আমাদের প্রস্তাবে রাজি হওয়ার জন্য আমরা অপেক্ষা করেছিলাম। এটি নিয়ে খুব বেশি বিতর্ক হয়নি। তিনি যখন আমাদের সাথে একমত হন, তখন আমরাও আমাদের সিদ্ধান্তে একমত ছিলাম।

বোর্ড মিনহাজুল আবেদিনের সাথে চুক্তি নবায়ন না করার সিদ্ধান্ত নেওয়ার পর আগের প্যানেল থেকে কেবল আব্দুর রাজ্জাকই রেখে দেওয়া হয়। প্রাক্তন অধিনায়ক হাবিবুল বাশারও নির্বাচকের পদ ছেড়েছেন।

২০১৬ সালে ফারুক আহমেদ দায়িত্ব ছেড়ে দিলে মিনহাজুল আবেদিন বাংলাদেশের সাবেক অধিনায়ক প্রধান নির্বাচক হন। ২০১০ সালে ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর বাশার ২০১১ সালে জাতীয় নির্বাচক হন। একই সময়ে মিনহাজুল আবেদিনও যোগ দেন। ২০১৬ সালে পুরুষ নির্বাচন প্যানেলে ফিরে আসার আগে হাবিবুল বাশার কিছুদিন মহিলা দলের নির্বাচক ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com